শ্রীমঙ্গল বঙ্গবীর আবাসিক এলাকায় ডাকাতি ॥ ১২ লাখ টাকার মালামাল লুট

40

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর শহরের বঙ্গবীর সড়কের হাজী আব্দুল মালেকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রদল নেতা মাসুম মিয়া ও তার ভাই মাহবুব গুরুতর আহত হয়েছেন।
গতকাল ২৩ ফেব্র“য়ারী সোমবার গভীর রাতে বঙ্গবীর সড়কের মালেক মিয়ার বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতদের সাথে ধস্তাধস্তির সময় শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদল নেতা মাসুম মিয়া ও তার ভাই মাহবুব আহত হন। তাদেরকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
১০-১২ জনের মুখোশধারী ডাকাত দল বাসার গ্রীলের তালা ভেঙে বাসায় ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ অর্ধলক্ষ টাকা ও ১০ ভরি স্বার্ণালংকার, মোবাইল ফোনের সেট, অন্যান্য আসবাবপত্রসহ মোট ১২ লাখ টাকার  মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। তাদের শোর চিৎকার শুনে আশ-পাশের বাসা-বাড়ীর লোকজন থানা পুলিশকে খবর দিলে ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে মালামাল নিয়ে পালিয়ে যায়। শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত কে এম নজরুল ইসলাম ও এসআই জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শ্রীমঙ্গল থানার ওসি আব্দুল জলিল ডাকাতির বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গগত: গত ২২ফেব্র“য়ারী আশিদ্রোন ইউনিয়নের তপশীপাড়া এলাকার বাসিন্দা বান্দরবন জেলার পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়। সংঘবদ্ধ ডাকাত দল প্রায় ৭ লক্ষ টাকার মালামাল লুট করে নেয়।