বিশ্বনাথে পুলিশের কাছ থেকে ডাকাত ছিনতাই ! সংঘর্ষে আহত ৫

37

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
একাধিক ডাকাতি মামলার পলাতক আসামী আপ্তাব উদ্দিনকে (৩৫) বিশ্বনাথ থানা পুলিশের কাছ ছিনিয়ে নেওয়া হয়েছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে বিশ্বনাথ ও সিলেট সদর উপজেলার সীমান্তবর্তি বিশ্বনাথের মুফতির বাজারে এ ঘটনা ঘটে। আসামী ছিনতাইকালে মুফতির বাজারের ব্যবসায়ী ও আসামী পক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছেন। এ সময় বাজারের রডসিমেন্ট ব্যবসায়ী স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়ার দোকানের আসবাবপত্রও ভাংচুর করা হয়। পুলিশের পক্ষ হয়ে মুফতির বাজারের লোকজন ও মীরপুর টুক গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাঁধলে মীর্জারগাঁয়ের আশক আলী (৫০), তবলপুরের আব্দুল করিম (৫০), কালা দুদুসহ (৪০) পাঁচজন আহত হন।
বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল হোসেন, এসআই দ্বিপন চন্দ্র সরকার, এসআই ফজলে রাব্বি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  আসামী শনাক্ত না করে ৩ জনকে গ্রেফতার করা হয়। আসামী পক্ষ ও বাজারের (মুফতির বাজার) ব্যবসায়ীদের মধ্যে মারামারিকালে আসামী ছিনিয়ে নেওয়া হয়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মুফতির বাজারে আসামী ধরতে যান থানা পুলিশের এসাআই দ্বিপন চন্দ্র সরকার, এসআই মনির মিয়া ও এসআই ফজলে রাব্বি। সিলেট সদরের মীরপুর টুক গ্রামের পলাতক আসামী আপ্তাবকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর বাজারের ব্যবসায়ী ইউপি সদস্য ফজলু মিয়ার দোকানে আশ্রয় নেন তারা। ঠিক তখনই আসামী আপ্তাব উদ্দিনের আত্মীয়স্বজনসহ তার গ্রামের লোকজন ওই দোকানে হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নিয়ে যায়।