গ্রামীণ জনপদের জীবনমান উন্নয়নে সরকার আন্তরিক – মাহমুদ উস সামাদ এমপি

21

সিলেট-৩ আসনের এমপি, প্যানেল স্পীকার ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, গ্রামীণ জনপদের জনগণের সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য সরকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। সরকারের এই সুযোগ সুবিধার ফলে জনগণের জীবনমান দিন দিন উন্নতি হচ্ছে। স্বাধীনতার ৪৩ বছরেও অনেক এলাকায় বিদ্যুৎবিহীন থাকায় বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার অবহেলিত বঞ্চিত জনগণের বিদ্যুৎ চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। সরকারের এই উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করার জন্য বিএনপি-জামায়াত দেশে বোমাবাজি করে মানুষ পুড়িয়ে হত্যা করছে। তাদের এই অপকর্মের বিরুদ্ধে জনসাধারণকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল বৃহস্পতিবার বিকেলে বালাগঞ্জ উপজেলার জনকল্যাণ বাজার, হোসেনপুর, আনোয়ারপুর, হায়দারপুর গ্রাম বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ মালেক এর সভাপতিত্বে, শেখ রাসেল শিশু কিশোর বালাগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক জিয়াউল হক পান্নার পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ এর জেনারেল ম্যানেজার মাহবুবুল আলম, ডেপুটি ম্যানেজার হাসান আহমদ মজুমদার, এজিএম বিপ্লব চন্দ্র সরকার, বালাগঞ্জ থানার ওসি তরিকুল ইসলাম। বিজ্ঞপ্তি