জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে দেশপ্রেমিক জনতাকে শামিল হতে হবে ——-ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেট

37

Sylhet Ainjiby  Hortal Micil -19-02-15ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল বাংলাদেশ সিলেট এর নেতৃবৃন্দ বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে অবৈধ পথে ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গেছে। ২০ দলীয় জোটের ডাকে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে দেশপ্রেমিক জনতা আজ রাজপথে নেমে পড়েছে। দেশকে অনিবার্য সংঘাতের হাত থেকে বাঁচাতে হলে অবৈধ সরকারের পদত্যাগেরবিকল্প নেই। সকল দলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু জাতীয় নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল আজ গণদাবিতে পরিণত হয়েছে। জনতার দাবী আদায়ের আন্দোলন কখনও ব্যর্থ হয়নি। এবারও ব্যর্থ হবে না ইনশাআল্লাহ। তাই দেশ-জাতির বৃহত্তর স্বার্থে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধভাবে শামিল হতে হবে।
গতকাল বৃহস্পতিবার ২০ দলীয় জোট কেন্দ্র আহূত টানা হরতালের সমর্থনে ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেট-এর উদ্যোগে সিলেটের আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেট-এর সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাউন্সিলের সেক্রেটারী এডভোকেট আলিম উদ্দিন,   জয়েন্ট সেক্রেটারী এডভোকেট জিয়া উদ্দিন নাদের, কাউন্সিল নেতা ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট আব্দুর রব, এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট আব্দুল খালিক, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট তৌহিদুল ইসলাম সোহাগ, এডভোকেট মহিউদ্দিন, এডভোকেট আব্দুল আহাদ, এডভোকেট আজহারুল ইসলাম চৌধুরী, এডভোকেট বাবুল বেগ, এডভোকেট মকসুদ আহমদ ও এডভোকেট রেজাউল করিম তালুকদার প্রমুখ। বিজ্ঞপ্তি