নাশকতামূলক কর্মকান্ড পরিহার করে উন্নয়নমূলক কাজে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে – জেলা প্রশাসক

22

18-02-2015 (1)জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলার উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সাথে মতবিনিময় করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
উপজেলা প্রশাসন জৈন্তাপুর’র আয়োজনে গত ১৭ ফেব্র“য়ারী মঙ্গলবার রাত ৮টায় উপজেলা পরিষদ মিলানায়তনে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খালেদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, লায়ন এম.এ.হক, কামাল আহমদ, এ.বি.এম জাকারিয়া, ব্যবসায়ী আব্দুল হান্নান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেন- জৈন্তাপুর উপজেলা একটি উন্নয়নমুখী উপজেলা তাই এ উপজেলার বিভিন্ন সমস্যার বিষয়গুলো আমি উপর মহলকে জানাব। সেই সাথে জৈন্তাপুর উপজেলার উন্নয়নে এবং শ্রমিকদের কথা বিবেচনা রেখে অবিলম্বে পরিবেশ বান্ধব পদ্ধতিতে সারী ও বড়গাং নদীর ইজারা প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নদী গতি পরিবর্তন করে কেউ পরিবেশের ক্ষতি সাধান করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তামাবিল হাইওয়ে রোডের স্প্রীড বেকারটি উচ্ছেদ করা হবে। পরিবেশ বান্ধব পদ্ধতিতে পাথর ক্রাশিং জোন স্থাপনের ব্যবস্থা গ্রহণ এবং শিক্ষা সহ যাবতীয় উন্নয়নে তিনি সহযোগিতা করার আশ্বাস দেন।