গণতন্ত্রী পার্টির নেতা এনামের বাড়িতে সন্ত্রাসী হামলার নিন্দা

17

গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির প্রচার সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ উপজেলা গণতান্ত্রী পার্টির সাধারণ সম্পাদক এনামুল করিম এনামের ফেঞ্চুগঞ্জের কায়স্থগ্রামে নিজ বাড়িতে ৩১ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় দুর্বৃত্তরা সন্ত্রাসী হামলা চালায়।
গতকাল ২ জানুয়ারী বুধবার দুপুরে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় নেতা ও সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ আরিফ মিয়ার নেতৃত্বে পার্টির এক প্রতিনিধি দল তাঁকে দেখতে গেলে এনাম কান্না জড়িত কণ্ঠে ওই দিনের ঘটনার বিবরণ দেন। তিনি বলেন, নির্বাচনে আমার ও আমার পার্টির অবস্থান নৌকার পক্ষে থাকা সত্ত্বেও কতিপয় দুর্বৃত্ত ২০/২৫টি মোটর সাইকেলে এসে আমার বাড়িতে হামলা করে ঘরের দরজা, জানালা, আসবাবপত্র ও আমার মটর সাইকের ভাংচুর করে, আমাকে শারীরিক ভাবে আক্রমণ করলে আমার স্ত্রী ও সন্তানরা এগিয়ে আসলে তাদেরকেও নাজেহাল করে। বাসা লুটপাট করে অলংকার ও নগদ টাকা নিয়ে যায়।
নেতৃবৃন্দ তাঁর ক্ষতিগ্রস্ত বাড়ি ঘুরে দেখেন এবং বলেন, এটা অত্যন্ত নিন্দনীয় ঘটনা, আমরা এর তীব্র নিন্দা জানান এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানাই।
প্রতিনিধি দলে ছিলেন, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় নেতা ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন। বিজ্ঞপ্তি