সংকট মোকাবেলায় উভয় জোটকে ছাড় দেওয়ার মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে – মুফতি ওয়াক্কাস

76

DSC_0027জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস বলেছেন, দেশে আজ এক ভয়াবহ ক্রান্তিকাল চলছে। মানুষের জানমালের নিরাপত্তা ভূলুন্ঠিত। অর্থনীতি মারাত্মক বিপর্যস্ত। এমন পরিস্থিতিতে সবাইকে সোচ্চার হতে হবে। উভয় জোটকে ছাড় দেওয়ার মানসিকতা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন দেশকে রক্ষা করতে না পারলে আমাদের অস্তিত্বই থাকবে না।
জামিয়া দারুল কুরআন সিলেটের পক্ষ থেকে বন্দরবাজারস্থ ওরিয়েন্টাল গ্রুপের পরিচালকদের সম্মানে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জামিয়ার উপদেষ্টা মাওলানা মুহিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট দিয়ে বরণ করেন জামিয়ার প্রিন্সিপাল সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী। সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ওরিয়েন্টাল গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক হাজী মাহমুদুর রহমান, পরিচালক জালাল আবদীন, ফটিক মিয়া ও জয়নাল মিয়া কোরেশী।
জামিয়ার শিক্ষক মাওলানা মুতিউর রহমান ও মাওলানা আখতারুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও জামিয়ার মুহাদ্দিস মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান, শিক্ষা সচিব মুফতি মোজাহিদ উদ্দীন, মাওলানা তালিবুদ্দীন, আবুল কাসেম, মুফতি আব্দুল মোমিন ও মাওলানা ইরশাদ খান আল হাবীব প্রমুখ। বিজ্ঞপ্তি