আর্ত-মানবতার ডাকে সাড়া দিয়ে অসহায় শীতার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসুন ——–এডভোকেট জুবায়ের

12
১৯নং ওয়ার্ডের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর সাবেক আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- সমাজের অসহায় দরিদ্র মানুষগুলো অনেক কষ্টে জীবন-জীবিকা পরিচালনা করে। শীত এলে তাদের দুর্দশা চরম আকার ধারন করে। এই প্রচন্ড শীতে আর্ত-মানবতার কল্যাণে সাড়া দিয়ে আমাদের আশে পাশে বসবাসরত অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের পাশে সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে। অসহায় মানুষের কল্যাণে সরকার ও দেশের রাজনৈতিক দলগুলোর ভূমিকা হতাশা জনক। সবাইকে নিজ নিজ অবস্থান থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে।
তিনি গতকাল সিলেট মহানগরীর কোতোয়ালী পূর্ব থানার ১৯নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ওয়ার্ড সভাপতি আব্দুল কবির খালিদের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা আমীর মাওলানা মোশাহিদ আহমদ ও সেক্রেটারী আব্দুস শহীদ জোয়ারদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা মো: এখলাছুর রহমান, আব্দুর রহিম আম্বিয়া ও শাহীন উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি