দারিদ্র্যমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিন – মিসবাহ উদ্দিন সিরাজ

35

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সারাদেশে বিগত এক দশকে যে উন্নয়ন হয়েছে তা অভূতপূর্ণ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে, আয়ের সক্ষমতা বেড়েছে। আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে দারিদ্র্যতা থাকবে না। দারিদ্র্যমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দিন।
রবিবার বিকেলে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ ও মহাজোট সমর্থিত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনকে বিজয়ের লক্ষ্যে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা ও গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা শেষে আদালতপাড়া, বন্দরবাজারসহ বিভিন্ন স্থানে নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ করেন মিসবাহ উদ্দিন সিরাজ ও নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও পেশাজীবী সংগঠনের আহবায়ক এনামুল হক লিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুর রহমান শফিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট মানবাধিকার ও যুব সংগঠক মনোরঞ্জন তালুকদার, সম্মিলিত নাগরিক পরিষদের (সনাপ) সভাপতি মো. বেলাল উদ্দিন। বক্তব্য রাখেন, খালেদ মিয়া, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বাদল পুরকায়স্থ, নুরুল হক, মো. খালেকুজ্জামান চৌধুরী, মামুন চৌধুরী, মাহবুব চৌধুরী, শাকিল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি