ফালু আটক

23

14_52220কাজিরবাজার ডেস্ক :
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গতকাল রবিবার রাত পৌনে ৮টার দিকে তাকে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে আটক করে নিয়ে যাওয়া হয়।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা ফালুকে আটক করার বর্ণনা দিয়ে জানান, রবিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে খালেদার কার্যালয়ে প্রবেশ করেন বিএনপি চেয়ারপারসনের এ উপদেষ্টা। প্রায় দেড় ঘণ্টা সেখানে অবস্থানের পর রাত ৭টা ৫২ মিনিটে তিনি বের হয়ে আসেন। তবে ফালু বের হওয়ার কিছু সময় কার্যালয়ের ফটকে তার এনটিভির লোগো লাগানো ল্যান্ডরোভার গাড়িটি এনে রাখা হয়।
এরপর ফালু কার্যালয় থেকে বের হয়েই গাড়িতে ওঠেন। আর দরজা আটকানোর ঠিক আগেই ডিবি সদস্যরা তার গাড়ির সামনে হাজির হন। এরপর তাকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি ফালু সাহেব? আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে।’ তখন ফালু হেসে ওঠে বলেন, ‘আমাকে যেতে হবে?‘ প্রত্যুত্তরে ডিবি সদস্যরা বলেন, ‘জ্বি, আপনাকেই যেতে হবে’।
এরপর এক ডিবি সদস্য ফালুর গাড়িটিতে তার পাশে উঠে পড়েন। এছাড়া, তার ড্রাইভারের পাশে উঠে বসেন গুলশান থানার এক উপ-পুলিশ পরিদর্শক (এসআই)। ডিবি ও পুলিশ সদস্য দু’জন ফালুর গাড়িতে চড়ে বসার পরই গাড়িটি টান দেওয়া হয়। ওই গাড়ির পিছু পিছু যেতে থাকে পুলিশ ও ডিবির অন্য গাড়িগুলোও।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড রিলেশনশিপ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমানও বিষয়টি নিশ্চিত করে জানান, ফালুকে আটক করে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।