বড়লেখায় আ’লীগ নেতা ইউপি সদস্য খুন ॥ আদিবাসী তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

114

বড়লেখা থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের বড়লেখার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ইউপি সদস্য মজির উদ্দিন (৫০) খুন হয়েছেন। গত শুক্রবার রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা চুরিকাঘাত করে তাকে খুন করে। নিহত ইউপি মেম্বার মজির উদ্দিন নান্দুয়া গ্রামের মৃত মাহমদ আলীর ছেলে। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের জয়েন্ট সেক্রেটারী। ওপরদিকে দূর্গম পাহাড়ী এলাকা থেকে পুলিশ মোনালিসা খাসিয়া (১৮) নামে এক খাসিয়া তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে। তরুণীটির নাম।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানা গেছে, রাত সাড়ে ১০টায় উত্তর শাহবাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মজির উদ্দিনকে অজ্ঞাত দুর্বৃত্তরা ফোন করে বাড়ি থেকে বের করে। রাড়ীর বাহিরে যাওয়ামাত্র দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবার মামলার দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানিয়েছে।
এদিকে মোনালিসা খাসিয়া শুক্রবার পুঞ্জির টিলার পান জুমে পান সংগ্রহে যায়। বিকালে স্থানীয় লোকজন মোনালিসার রক্তাক্ত লাশ দেখে পরিবারকে খবর দেন। পুলিশ শুক্রবার রাত সাড়ে দশটায় লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মোনালিসাকে দুর্বৃত্তরা ধর্ষণের পর গলা কেটে খুন করে।