ভুয়া সাংবাদিক আটক

53

IMG_0522স্টাফ রিপোর্টার :
নগরী থেকে এক ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে। নগরীর জেলরোডস্থ কামরুল মেটালের মালিকের কাছে চাঁদা দাবির অভিযোগে তাকে আটক করে পুলিশে দিয়েছেন ব্যবসায়ীরা। গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে সিলেট কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
আটক ভুয়া সাংবাদিক আহবাব হোসেন বাচ্চু (২৭) এর কাছে ‘দৈনিক নতুন দিন’ নামক পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে। চাঁদা দাবির ঘটনায় কামরুল মেটালের মালিক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ।
কামরুল মেটালের স্বত্ত্বাধিকারী কামরুল ইসলাম জানান, গত রবিবার রাত সাড়ে ৯টার দিকে আহবাব হোসেন বাচ্চু নামের এক যুবক তার কাছে এসে চাঁদা দাবি করে। আহ্বাব কখনো তাকে সাংবাদিক আবার কখনো ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। তার মোটর সাইকেলের সামনে সিলেট প্রেস ডটকমের একটি স্টিকার লাগানোও ছিল।
সিলেট প্রেস ডটকমের সম্পাদক জাবেদ আহমদ জানান, তাকে তিনি চেনেন না। তার পত্রিকার উদ্বোধন উপলক্ষে স্টীকার বিলি করা হয়েছিল। সে কোথাও স্টীকার পেয়ে মোটরসাইকেলে লাগিয়েছে আমার জানা নেই।
সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, জেল রোড থেকে এক চাঁদাবাজকে আটক করা হয়েছে। সে কখনো নিজেকে ডিবি পুলিশ দাবি করছে আবার কখনো নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।