শাবিতে টেনিস কোর্ট উদ্বোধন

8

শাবি থেকে সংবাদদাতা  :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নির্মিত ‘টেনিস কোর্ট’ এর উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় ক্লাব ভবনের পাশে নির্মিত এই টেনিস কোর্টের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
টেনিস কোর্টের উদ্বোধনী অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, আমার দায়িত্ব গ্রহণের পর থেকে বিশ্ববিদ্যালয় ক্লাবকে আধুনিকায়ন কারার জন্য যেসব পদক্ষেপ নেওয়া হয়েছে, তার মধ্যে এই টেনিস কোর্ট অন্যতম। মোট ৫০ লক্ষ টাকা ব্যয়ে বিশ্ববিদ্যালয় ক্লাব টেনিস কোর্টটি নির্মিত হয়েছে।
এসময় উপাচার্য আরও জানান, বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ভবন এবং গবেষণাগার নির্মাণের পাশাপাশি শীঘ্রই ১০ তলা এক ভবন নির্মাণের কাজ শুরু হবে। এতে ৪টি ফ্লোরে থাকবে বিশ্ববিদ্যালয় ক্লাব এবং বাকি ফ্লোরগুলো অতিথিশালা হিসেবে ব্যবহৃত হবে।
টেনিস কোর্ট উদ্বোধনকালে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, বঙ্গবন্ধু গবেষণা সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুল গণি, রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।