বিশ্বনাথে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

43

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে মাটি ভর্তি ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার (কান্দিগাঁও) নোয়াগাঁও গ্রামের আহমদ আলীর ছেলে নোমান আহমদ (১৬) ও তাজুল ইসলামের ছেলে খালেদ আহমদ (১৫)। আহত অপরজন হচ্ছে একই গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিনেরছেলে রাহিম আহদ (১৭)। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বাগিচা বাজারের পেট্রোল-পাম্পের সামনে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে বিশ্বনাথ থেকে বাগিচা হয়ে বাগিচা-দেওকলস রোডে (সিলেট-এ১১-১৭০৮) ইয়ামাহা মোটরসাইকেল নিয়ে প্রবেশের সময় বিশ্বনাথগামী (ঢাকা মেট্রো-ড-১১-০৮৩৭) ট্রাক তাদের চপা দিলে ঘটনাস্থলেই নোমান আহমদ নিহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত খালেদ ও রাহিমকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যা সোয়া ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খালেদ আহমদ মারা যায়।
বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল হোসেন সড়ক দুর্ঘটনায় দু’জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর  সেখানে পুলিশ পাঠিয়ে  ট্রাক জব্দ করেছেন।