শহরতলী থেকে চোরাই গরুসহ চোর গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শিবেরবাজার এলাকা থেকে ৩টি চোরাই গরুসহ এক গরুচোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে বড়ফৌদ মেঘারগাঁও থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খসরু মিয়া (৬৬)। সে জালালাবাদ থানার বড়ফৌদ গ্রামের মৃত মকবুল আলীর পুত্র।
পুলিশ জানায়, ২৫ এপ্রিল রাত দেড় টা থেকে ২টার মধ্যে বিশ্বনাথ থানার সাংগিরাই (মোল্লারগাঁও) সাকিনস্থ মোঃ নুর উদ্দিন গোয়ালঘর হতে ২টি গরু অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়া যায়। পরবর্তীতে নুর উদ্দিন চুরি হওয়া ২টি গরুর সন্ধান করাকালীন জানতে পারেন যে, খসরু মিয়া ২টি গরুসহ শিবেরবাজারস্থ বড়ফৌদ-মেঘারগাঁও ফয়েজে’আম মাদ্রাসার মাঠে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে বাদী জালালাবাদ থানাধীন শিবেরবাজারস্থ বড়ফৌদ সাকিনের বড়ফৌদ-মেঘারগাঁও ফয়েজে’আম মাদ্রাসার মাঠে এসে তার ২টি গরু সনাক্ত করেন। পরে শিবেরবাজার পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ এসআই (নিরস্ত্র) রিপটন পুরকায়স্থ ঘটনাস্থলে গিয়ে বাদীর চোরাই হওয়া ১টি নেড়া-সাদা রংয়ের গাভী এবং ১টি লাল রংয়ের ষাড় এবং অপর চোরাই সন্দিগ্ধ ১টি নেড়া-লাল রংয়ের গাভী উদ্ধারসহ গরু চোর খসরু মিয়াকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় নুর উদ্দিন বাদি হয়ে গ্রেফতারকৃত খসরু মিয়াসহ ৪ জনকে আসামী করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৭ (৫-৫-২২)।
শিবেরবাজার পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ এসআই (নিরস্ত্র) রিপটন পুরকায়স্থ জালালাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু খালেদ মামুন জানান, সন্দিগ্ধ ১টি গরুর মালিকের সন্ধানসহ অপরাপর আসামীদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।