এমসি কলেজ গেটে ছাত্রদলের তালা ভাঙ্গল ছাত্রলীগ

14

স্টাফ রিপোর্টার :
দলীয় নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি ও ক্যাম্পাসে সহাবস্থানের দাবিতে শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রদলের ডাকা দুইদিনের ধর্মঘটের দ্বিতীয় দিন গতকাল বৃহস্পতিবার সকালে এমসি কলেজ ও সরকারী কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছিল ছাত্রদল নেতাকর্মীরা। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা গিয়ে ছাত্রদলের ঝুলানো তালা ভেঙে দিয়ে শিক্ষার্থীদের ক্যাম্পাসে ঢুকার ব্যবস্থা করে দেয়।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নার নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী এমসি ও সরকারি কলেজে গিয়ে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন। এ সময় তারা কলেজের প্রহরীদের তালা না ভাঙার জন্য শাসিয়ে দেন। কলেজ গেইটে ছাত্রদলের তালা দেয়ার খবর পয়ে সিলেট মহানগর ছাত্রলীগের উপ বিভাগীয় সম্পাদক অরূপ পাল কনকের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী সেখানে ছুটে যান। তারা কলেজের ফটকে ঝুলানো ছাত্রদলের তালা ভেঙে ফেলেন। তালা ভাঙার পর শিক্ষার্থীরা ক্যাম্পাসে প্রবেশ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্তঅরূপ পালক কনকের নেতৃত্বে সিলেট সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতাকর্মীরা অবস্থান করছেন বলে জানা গেছে।
উল্লেখ্য, নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি ও ক্যাম্পাসে ছাত্রলীগের তান্ডবের অভিযোগে ছাত্রদল গত বুধ ও গতকাল বৃহস্পতিবার সারাদেশের শিক্ষ প্রতিষ্ঠানে ধর্মঘটের ডাক দেয়।