বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, হামলায় আহত ২

30

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের হামলায় প্রবাসীর চাচা দিলু মিয়া ও প্রবাসীর (বোনজামাই) ছাতকের বরাটুকা জাহিদপুরের সিরাজ মিয়া আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট নগরীর রাগীব রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নগদ দেড়লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ১০/১৫জনের মুখোশ পরা ডাকাতদল। গত শুক্রবার দিবাগত রাত ২টায় উপজেলার শ্রীপুর গ্রামের সিদ্দেক আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী সিরাজ আলীর বাড়িতে ডাকাতির এ ঘটনাটি ঘটেছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা দায়েরের খবর পাওয়া যায়নি।
জানা গেছে, অজ্ঞাত মোবাইল নাম্বারে গত ক’দিন ধরে তাদেরকে নানাভাবে হুমকি দিয়ে আসছে। বাড়ির মেয়েদের জোরপূর্বক তুলে নেওয়াসহ আরও বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজও করে আসছে। এরই মধ্যে শুক্রবার রাত ২টায় ১০/১৫জনের মুখোশ পরা ডাকাতদল গেইটের তালা ও সামনের ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় সিদ্দেক আলীর জামাতা ছাতকের সিরাজ মিয়া বাধা দিতে চাইলে তাকে তারা কুপিয়ে আহত করে। এ সময় পাশের ঘরের দিলু মিয়াকে মারধর করে। এ সময় ডাকাতদল ঘরে থানা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
এ প্রসঙ্গে সিদ্দেক আলীর চাচাতো ভাই সায়েল মিয়া স্থানীয় সাংবাদিকদের জানান, ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করেছে, কিন্তু তিনি সরে যাওয়ায় গুলি তার গায়ে লাগেনি।
তবে ডাকাতি প্রসঙ্গে থানার ওসি রফিকুল হোসেন নারী সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন। এছাড়া ঘটনার পর পুলি পাঠানো হয়েছে এবং থানায় মামলা দিতে তিনি (ওসি) নিজেও সিদ্দেক আলীর সঙ্গে কথা বলেছেন বলেও তিনি জানিয়েছেন।