তাহিরপুর সমিতি সিলেটের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

10

তাহিরপুর সমিতি সিলেট এর উদ্যোগে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি নগরীর জিন্দাবাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে সমিতির বিশেষ মাসিক সভা ও গুণীজন সংবর্ধনার আয়োজন করা হয়।
তাহিরপুর সমিতি সিলেট এর সভাপতি আলহাজ্ব তাঁরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শান্ত এর পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও সিলেট শিক্ষা বোডের্র পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক অরুন চন্দ্র পাল, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও শেখ হাসিনা ইয়ুত ভলেন্টিয়ার এ্যাওয়ার্ড প্রাপ্ত কাসমীর রেজা, সমিতির বর্তমান সভাপতি ও মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব তাঁরা মিয়া তালুকদার।
গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন ও বাস্তবায়নের দায়িত্বে ছিলেন সংবর্ধনা বিষয়ক আহ্বায়ক কমিটির আহ্বায়ক সমিতির সহ-সভাপতি ও ইস্টার্ন ব্যাংকের চৌহাট্টা শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার সালাহ উদ্দিন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এবং আর্দশ উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মো: নারজেল হোসাইন, সমিতির কোষাধ্যক্ষ, সিলকফির এরিয়া ম্যানেজার সিলেট মেট্রো এবং আহ্বায়ক কমিটির সদস্য দিলোয়ার আহমেদিন।
বিশেষ আয়োজন উপস্থিত সবাইকে নৈশ ভোজের মাধ্যমে আপ্যায়ন করা হয়। বিশেষ মাসিক সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি পিযুষ রঞ্জন পুরকাস্থ টিটু, সাবেক সভাপতি এডভোকেট আলী হায়দার, সাবেক সাধারণ সম্পাদক রজত ভূষণ সরকার, সহ-সভাপতি আছিয়া আফিন্দী, শিরিনা আক্তার চৌধুরী, মহিলা সম্পাদিকা নাজমা বেগম, সদস্য ও সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার, জিএম অফিস আব্দুল গফুর, ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আব্দুর রহিম, শিক্ষক মো: আকমল হুসেন, শিক্ষক (অবঃ) কাজী নূর মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন, জাকির হোসেন লিমন, আব্দুল হক, উপদেষ্টা সারওয়ার আলম, আব্দুল মতিন। বিশেষ বার্ষিক সভায় বনভোজনের আলোচনা হয়। বিজ্ঞপ্তি