বিশ্বনাথে ঘরে ঢুকে দুর্বৃত্তদের হামলা, নারীসহ আহত ৩

26

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথে চমক আলী নামের এক কৃষকের ঘরে ঢুকে অতর্কিত হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে চমক আলী ও তার বড়বোন কমলা বেগম এবং পার্শ্ববর্তি বাড়ির আবু সৈয়দ আহত হয়েছেন। গুরুতর আহত চমক আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার মধ্যরাতে উপজেলার বন্ধুয়া গ্রামের মৃতসুনাফর আলীর ছেলে চমক আলীর বাড়িতে এঘটনা ঘটে। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার মধ্যরাতে ঘরের পেছনের জানালা ভেঙে ৫/৭জনের মুখোশধারী দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করেই চমক আলীকে ছুরিকাঘাত করতে থাকে। ভাইকে রক্ষা করতে বড় বোন দৌড়ে গেলে তাকেও তারা (দুর্বত্তরা) মারধর করে। ভাই বোনের চিৎকার শুনে পার্শ্ববর্তি বাড়ির মৃত হাসন আলী মুন্সীর ছেলে ষাটোর্ধ আবু সৈয়দ এগিয়ে আসলে তাকেও ওই সশস্ত্র দুর্বত্তরা হমালা চালিয়ে আহত করে।
ওসি রফিকুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। চমক আলী ও তার চাচাতো ভাইদের মধ্যে জমি নিয়ে দীর্ঘ দিনের শত্র“তা রয়েছে দাবি করে তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত যেই হোক তাদের গ্রেফতার করা হবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।