দক্ষিণ সুরমায় ৫ লাখ টাকা ছিনতাইর ঘটনা ॥ গ্রেফতারকৃত ছিনতাইকারী সুরুজকে জেল হাজতে প্রেরণ

34

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকায় ৫ লাখ টাকা ছিনতাইর ঘটনায় গ্রেফতারকৃত গোটাটিকর গ্রামের সিতাব আলীর পুত্র সুরুজ আলী (২৭)কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াই টার দিকে পুলিশ প্রেন্ডিং ছিনতাই মামলায় সুরুজকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, ছিনতাইয়ের খবর পাওয়ার পর পুলিশ বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে অভিযান চালিয়ে ছিনতাইকারী সুরুজকে গ্রেফতার করা হয়। তবে তার কাছ থেকে কোন লুণ্ঠিত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। ছিনতাইর শিকার আব্দুল মুকিত গতকাল থানায় কোন মামলা দেননি। এতে বুঝা যাচ্ছে টাকাটা ছিল হুন্ডির টাকা। গতকাল গ্রেফতারকৃত সুরুজকে অন্য মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মধ্যে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত বুধবার দুপুর পৌনে ১টায় আব্দুল মুকিত ডাচ বাংলা ব্যাংকের উপশহর শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন কওে সিএনজি অটোরিক্সাযোগে কদমতলী ফিরছিলেন। কদমতলী ওভারব্রীজের নিচে পৌছামাত্র ২টি মোটর সাইকেলে আসা ৬ ছিনতাইকারী তার গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে  ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ওইদিন বিকেল ৩টার দিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে গোটাটিকর এলাকা থেকে সুরুজ আলীকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ।