শিবেরবাজার থেকে ঘর পোড়ানো মামলার আসামী গ্রেফতার

38

স্টাফ রিপোর্টার :
সিলেট শহরতলীর শিবেরবাজার থেকে ঘর পোড়ানোর মামলায় এক দুর্বৃত্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম- চাঁন মিয়া (৪৮)। সে জালালাবাদ থানার কুড়িরগাঁও গ্রামের মৃত আব্দুল হাসেমের পুত্র। পুলিশ গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃত চাঁন মিয়াকে আদালতের কারাগারে প্রেরণ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে শিবেরবাজার এলাকার একটি ফার্ম্মেসীর সামনে চাঁন মিয়া অবস্থান করছে গোপনে এমন সংবাদ পেয়ে জালালাবাদ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গতকাল তাকে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, গত ২০ ডিসেম্বর রাত ১১ টার দিকে জালালাবাদ থানার জাঙ্গাইল গ্রামের মৃত কছির মিয়ার পুত্র মোঃ আনোয়ার হোসেনের বসতঘরে রাত ২টার দিকে পূর্ব শক্রতার জের ধরে চাঁন মিয়ার নেতৃত্বে তার লোকজন পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে বসতঘর পোড়ে প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় অল্পের জন্য রক্ষা পায় আনোয়ার হোসেনের পরিবার। এ ঘটনায় আনোয়ার হোসেন বাদি হয়ে চাঁন মিয়ার নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১৬ (২৪-১২-১৪)।