রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাচন সম্পন্ন ॥ মনসুজ্জামান বাবুল ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান জামিল সেক্রেটারী নির্বাচিত

43

Radcant Pic -3.12.14-1প্রাকৃতিক ও মানব সৃষ্ট সকল দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মীদের অবদান বিশ্বের কাছে প্রসংশনীয়। দেশের সকল দুর্যোগপূর্ণ সময়ে ও আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্টের পক্ষ থেকে যে ভূমিকা রাখা হয় সেসব কর্মকান্ড সমাজের জন্য একটি বড় প্রাপ্তি। তাই রেডক্রিসেন্টে যারা দায়িত্ব পালন করেন তাদেরকে সকল সম্প্রদায়ের কল্যাণে জাতি ধর্ম বর্ণ ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে হবে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ৪২তম বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্যনিবার্হী কমিটির (২০১৫-১৭) সালের নির্বাচন সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার রফিকুর রহমান লজু, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট বিমান কান্তি দাস, রেডক্রিসেন্ট সোসাইটি ঢাকার উপ পরিচালক মিজানুর রহমান। সহকারী নির্বাচন কমিশনারে দায়িত্বে ছিলেন লোকমান আহমদ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জীবন সদস্য মালিক হোসেন ইজ্জাত। সভায় রেডক্রিসেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ইউনিটের আজীবন ও বার্ষিক সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় শোক প্রস্তাবে যে সকল রেডক্রিসেন্ট আজীবন সদস্য-সদস্যা ২০১৪ সালে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। তাদের প্রতি সম্মান জানিয়ে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
৪২ তম বার্ষিক সাধারণ সভার কোরাম পূর্ণ না হওয়ায় সভাপতি সাধারণ সভা মুলতবি ঘোষণা করেন। মুলতবী সভা আগামীকাল রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার রফিকুর রহমান লজু তিনি তার বক্তব্যে বলেন এই নির্বাচনে ৭ জন প্রার্থী মনোনয়ন গ্রহণ করেন আর কোনো প্রার্থী অংশ গ্রহণ না করায় একক ভাবে তারা নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, ইউনিটের কার্য নির্বাহী পরিষদের সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, কামাল আহমদ, সাইফুর রহমান খোকন, শোয়েব আহমদ, ডা: আরমান আহমদ শিপলুকে সদস্য করে নির্বাচিত কমিটির নাম ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিUntitled-3 copy