দক্ষিণ সুরমায় বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মহিলা নিহত, আহত ২

12

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার তেলিবাজার এলাকায় বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শাফিয়া খাতুন (৪৫)। তিনি দক্ষিণ সুরমার থানার দক্ষিণ বলদি গ্রামের মাখন হোসেন খানের স্ত্রী। এ ঘটনায় শাফিয়া খাতুনের দেবর নুর হোসেন খান (৩৫) এবং সিএনজি অটোরিক্সার চালক শাহিন আহমদও গুরুতর আহত হয়েছেন।
জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দুমড়েমুচড়ে গিয়ে শাফিয়া খাতুন ঘটনাস্থলেই মারা যান। তখন চালক ও নিহতের দেবর গুরুতর আহত হন। এক পর্যায়ে স্থানীয় উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে। এতে যানচলাচল বিঘœ সৃষ্টি হয়। পরে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস ও থানা পুলিশের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করে নিলে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়ে আসে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করে নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তিনি বলেন, পুলিশ তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।