অস্ত্র ও মাদকসহ র‌্যাবের হাতে আটক ৩

38

One sutar gun-02-12-14স্টাফ রিপোর্টার :
বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৯ সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে এসব অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে একজন মহিলাও রয়েছেন।
র‌্যাবের এক বিজ্ঞপ্তিতে সূত্রে জানা যায়, নগরীর শাহপরান থানাধীন ইসলামপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ সাজেদা বেগম (২৫) নামক এক মহিলাকে আটক করেছে র‌্যাব-৯। গতকাল বুধবার সকাল পৌনে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। সাজেদার কাছ থেকে ৬ বোতল অফিসার্স চয়েস মদ ও এক বোতল ব্যাগপাইপার হুইস্কি জব্দ করা হয়েছে। সাজেদা গোয়াইনঘাটের নলজড়ী গ্রামের মাসুদ রানার স্ত্রী। তাকে মাদকসহ এবং মামলামূলে শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে,গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টায় দক্ষিণ সুরমার সাধুরবাজার এলাকার যমুনা ওয়েল ডিপোর দক্ষিণ পাশের টেকনিক্যাল রোড থেকে ২০ বোতল ফেনসিডিলসহ জিলাল আহমদ (২০) নামক এক যুবককে আটক করেছে র‌্যাব-৯।
আটককৃত জিলাল জকিগঞ্জের লোহারমল দক্ষিণ পাড়া গ্রামের ফোরকান আলীর পুত্র। জব্দকৃত মাদকসহ ও মামলামূলে তাকে দক্ষিণ সুরমা থানা হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জগন্নাথপুর থানাধীন ভবেরবাজার এলাকা থেকে একটি শুটার গান ও এক রাউন্ড গুলিসহ তৌরিছ খাঁ (৩৪) নামক একজনকে আটক করেছে র‌্যাব-৯। ভবেরবাজার খেলার মাঠের পূর্ব পাশে লালু মিয়ার বাড়ির সামনের রাস্তা থেকে তৌরিছকে আটক করে র‌্যাব। তৌরিছ জগন্নাথপুরের ইসহাকপুর গ্রামের আফছর খাঁর পুত্র। উদ্ধারকৃত অস্ত্রসহ এবং মামলামূলে তাকে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।