জাসদের আলোচনা সভায় শিরিন আখতার এমপি ॥ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে নির্মূল করেই ডা: মিলনের অসমাপ্ত কাজ সমাপ্ত করেত হবে

26

DSC_0060অবৈধভাবে ক্ষমতা দখলদার সামরিক স্বৈরশাসক বিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও সাম্প্রদায়িকতা বিরোধী আন্দেলনের নেতা ছিলেন ডাঃ মিলন। স্বৈরাচারের গুন্ডা বাহিনীর গুলিতে তিনি নিহত হন। শহীদ ডাঃ মিলন আজ এদেশের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের ইতিহাসের বিষয়বস্তু। আজকের সমস্ত আন্দোলন সংগ্রামের মূল লক্ষ্যই হচ্ছে জনগণের কাক্সিক্ষত প্রত্যাশা তথা মৌলিক অধিকার নিশ্চিত করা। জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে নির্মূল করেই শহীদ ডাঃ মিলনের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে।
শহীদ ডাঃ শামসুল আলম খান মিলন দিবস উপলক্ষে সিলেট জেলা জাসদ কর্তৃক আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জাসদের কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য, জাতীয় সংসদ সদস্য শিরিন আখতার এম.পি. একথা বলেন।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেট জেলা জাসদ সভাপতি আলহাজ্ব মোঃ কলন্দর আলীর সভাপতিত্বে ও জেলা সাধরাণ সম্পাদক কে.এ.কিবরিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় শিরিন আখতার এম.পি. বলেন দেশ আজ নানান সমস্যা ও সংকটের নিষ্ঠুরর বেড়াজালে আবদ্ধ। দেশী ও বিদেশী ষড়যন্ত্র চক্রান্তের নির্মম কষাঘাতে জর্জড়িত দেশের সামগ্রিক বাস্তবতা। এ অবস্থা থেকে দেশ, জাতি ও জনগণকে রক্ষা করতে সকল সমস্যা ও সংকট মোকাবেলা করতে জাতীয় ঐক্য গড়ে তোলতে হবে। সে লক্ষ্যে সমগ্র জাতিকে এগিয়ে আসতে হবে।
স্মরণ সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন ওয়েছুর রহমান চৌধুরী, লোকমান আহমদ, আ.ন.ম. শফিকুল হক, শামিম আখতার, ডাঃ ময়নুল ইসলাম, বাসদ নেতা আবু জাফর, সুশান্ত সিন্হা, ওয়ার্কাস পার্টির নেতা সিরাজ আহমদ, জাসদ নেতা মহিউদ্দিন, কবির আহমদ, দেলোয়ার হোসেন, তাজ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি