সড়ক দুর্ঘটনায় জকিগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারির মৃত্যু

36

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারী মনিরুজ্জামান (৪২) সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে তার মৃত্যু হয়।
প্রসঙ্গত, রবিবার দুপুরের দিকে তিনি বিয়ানীবাজারের জিরো পয়েন্ট থেকে সিএনজি যোগে জকিগঞ্জ আসার পথে পীরনগর পাঁচপীরের মাজার এলাকায় এসে তাকে বহনকারী সিএনজি গাড়ীটি একটি ট্রাক্টরের সাথে ধাক্কা দিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে গুরুতর আহত হন মনিরুজ্জামানসহ অন্য দুই যাত্রী। আহতদেরকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে হাসপাতালে প্রেরণ করে। মনিরুজ্জামানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটের একটি ক্লিনিক থেকে সোমবার ভোরে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করা হয়। সেখাইনেই তার মত্যৃ ঘটে। নিহত মনিরুজ্জামানের স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে রয়েছেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলাকান্দি ইউনিয়নের নজরপুর গ্রামে।
তিনি জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী হিসেবে সচিবের দায়িত্ব পালন করে আসছেন। বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক ছিলেন।
এদিকে, জকিগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারী মনিরুজ্জামানের অকাল মৃত্যুর খবরে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমেছে। তার মৃত্যৃতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, পৌর কাউন্সিলরবৃন্দ, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি বদরুল হক খসরু, সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, নির্বাহী সদস্য আল মামুন, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার প্রমুখ।