দক্ষিণ সুনামগঞ্জে মাস ব্যাপী কর আদায় কর্মসূচীর উদ্বোধন

28

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, ইউনিয়ন পরিষদ গভর্ণ্যান্স প্রজেক্ট (ইউপিজিপি), সুনামগঞ্জের আওতায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের কর্তৃক আয়োজিত কর মেলা ২০১৪ এবং মাস ব্যাপী কর আদায় কর্মসূচীর উদ্বোধন ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী এবং প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার বিকাল ৩টায় উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়ক প্রধক্ষিণ করে দরগাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।
র‌্যালী শেষে দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছুফি মিয়ার সভাপতিত্বে, ইউপি সচিব সজিব কান্তি দাসের পরিচালনায় কর মেলা ২০১৪ এবং মাস ব্যাপী কর আদায় কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও জেলা প্রশাসক (সার্বিক) দেবজিৎ সিংহ।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুর্শেদা জামান, সুনামগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর সহকারী পরিচালক মোঃ আমির আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পেয়ার আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া সহ ইউনিয়ন পরিষদের সদস্য, সদস্যা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
পরে কর মেলা উপলক্ষে দরগাপাশা ইউনিয়ন ফুটবল টীম ও সিক্স ষ্টার কলকলী ইউনিয়ন ফুটবল টীমের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।