সিএনজি অটোরিক্সা চোর চক্রের সদস্য আমিন গ্রেফতার

36

স্টাফ রিপোর্টার :
ওসামনীনগর থেকে সিএনজি অটোরিক্সা চোর চক্রের সদস্য আমিন আহমদ (২৫)কে গ্রেফতার করেছে জালালাবাদ থানা পুলিশ। গ্রেফতারকৃত আমিন জালালাবাদ থানার সোনাতলা গ্রামের আনুর মিয়ার পুত্র। কিন্তু পুলিশ চুরি হওয়া সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করতে পারেনি।
পুলিশ জানায়, গতকাল রবিবার ভোররাতে জালালাবাদ থানার এএসআই প্রদীপের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানার কুশনুরাই গ্রামে অভিযান চালিয়ে সিএনজি অটোরিক্সা চোর চক্রের সদস্য আমিন আহমদকে গ্রেফতার করা হয়।
জালালাবাদ থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক (এএসআই) প্রদীপ জানান, জালালাবাদ থানার বলাউরা গ্রামের শফিক মিয়া তার (সিলেট-থ-১১-৪১৮০) নম্বর সিএনজি অটোরিক্সাটি গত ২২ এপ্রিল সকাল ১১ টার দিকে শাবি গেইট এলাকায় রেখে পার্শ্ববর্তী একটি দোকানে চা খেতে যান। এ সুযোগে চোর চক্রের সদস্যরা তার উক্ত সিএনজি অটোরিক্সাটি চুরি করে নিয়ে যায়। তিনি জানান, ওইদিন শফিক মিয়া চা পান করে যথাস্থানে তার সিএনজি অটোরিক্সাটি খোজে পাননি। পরে এ ঘটনায় সিএনজি অটোরিক্সা মালিক শফিক মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে জালালাবাদ থানায় একটি চুরির মামলা দায়ের করেন। নং- ২৪ (২২-০৪-১৪)। এ মামলার প্রেক্ষিতে পুলিশ সিএনজি অটোরিক্সা চোর চক্রের সদস্য আব্দুর রহমান নামের একজনকে গ্রেফতার করে। তার তথ্য অনুযায়ী গতকাল ভোররাতে ওসমানীনগর থানার কুশনুরাই গ্রামে অভিযান চালিয়ে অপর সদস্য আমিনকে গ্রেফতার করা হয়েছে। তবে চুরি হওয়া উক্ত সিএনজি অটোরিক্সাটি উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।