ইমাম সমিতি সিলেট মহানগর শাখার কৃতজ্ঞতা প্রকাশ

8

 

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ শুক্রবার (১০ মে) এক বিবৃতিতে সমিতির মুহতারাম সভাপতির চিকিৎসা সেবায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত ২ মে সমিতির সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে ইবনে সিনা হাসপাতালে আসলে কর্তৃপক্ষ সর্বোচ্চ প্রচেষ্টা, নিবিড় পরিচর্যা ও হাসপাতালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের আন্তরিকতার সুবাধে মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানিতে অতিদ্রæত বিপদ কাটিয়ে সুস্থ হয়ে উঠতে সক্ষম হয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দরা আরো জানান, সিলেট মহানগরীর প্রতিটি মসজিদে মসজিদে ও দেশের সকল বিভাগ জেলা উপজেলা এবং দেশ বিদেশে যারা মুহতারাম সভাপতির অসুস্থতার জন্য দোয়া করেছেন সহমর্মিতা দেখিয়েছেন, খোঁজখবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মহানগর সহ সভাপতিবৃন্দ, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ নির্বাহী পরিষদ।
বিশেষ করে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী অসুস্থ সভাপতির সার্বক্ষণিক চিকিৎসার খোঁজখবর ও উন্নত চিকিৎসা দিতে ইবনে সিনা কর্তৃপক্ষকে সুপরামর্শ দিয়েছেন এজন্য ইমাম নেতৃবৃন্দ মাননীয় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি