বিশ্বনাথ আ’লীগ নেতার চুরি হওয়া মোটরসাইকেল জৈন্তাপুর থেকে উদ্ধার

20
বিশ্বনাথে ২টি চোরাই মোটরসাইকেল সহ আটক চোর চক্রের ২ সদস্য।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুই মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সেইসাথে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগীতায় আনিছুল হক নাইম (২৬) ও মুহিবুর রহমান মুহিব (২৩) নামে দুই চোরকেও গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। নাইম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে। আর মুহবি জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের ছেলে। গতকাল সোমবার তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আগেরদিন রবিবার দুপুরে মোটরসাইকেলসহ ওই দুই চোরকে জৈন্তাপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের গত ৮ আগষ্ট বিশ্বনাথ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের গ্রামের বাড়ি জানাইয়ার বাড়ি থেকে তার ডিস্কোভারি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ ঘটনায় ওনিই তিনি বিশ^নাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। আর ওই মামলায় মোটরসাইকেল’সহ তাদেরকে গ্রেফতার করা হয়।
সিন্ডিকেটদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে জানিয়ে থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ তেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য থানার একটি টিম বিভিন্নভাবে বৃহত্তর সিলেটে কাজ করছিল। অবশেষে এ উপজেলা থেকে চুরি হওয়ার আওয়ামী লীগ নেতার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।