কুলাউড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ শালা-দুলাভাই গ্রেফতার

2

 

কুলাউড়া সংবাদদাতা

মৌলভীবাজারের কুলাউড়ায় বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত শালা-দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী হচ্ছেন- বাদে মনসুর এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে তাজুল ইসলাম (৩৫) ও তার শ্যালক মোঃ জসিম মিয়া (২৭)।
ওসি আব্দুছ ছালেক জানান, বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে ভাটেরা ইউনিয়ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানের একপর্যায়ে ভাটেরা স্টেশন এলাকার একটি মার্কেটের গাড়ির গ্যারেজে অভিযান চালিয়ে গ্যারেজে থাকা প্রাইভেটকারের ভিতর থেকে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
ওসি গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে জানান, আরও দুই পলাতক মাদক ব্যবসায়ী মিলে ৩/৪ দিন পূর্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ভাটেরায় এনে পরবর্তীতে সুবিধাজনক সময়ে তারা ঢাকায় বিক্রয় করার জন্য গ্যারেজে মজুদ রাখে। পলাতক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।