নবীগঞ্জে বৃদ্ধের লাশ উদ্ধার

3

 

নবীগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পাটলী গ্রামের মন্দিরের পুকুর থেকে বৃহস্পতিবার সকালে ভাসমান অবস্থায় সমর সরকার (৭৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে মৃতের ছুরতহাল শেষে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের সমর সরকার (৭৫) বিভিন্ন স্থানে মন্দিরে, আখড়ায় পুজা ও কীর্তনে থাকেন। বুধবার সন্ধ্যায় তিনি করগাওঁ ইউনিয়নের পাটলী গ্রামে মন্দিরে জন্মাষ্টমীর অধিবাস অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে অধিবাস অনুষ্ঠান উপভোগ করে সবাই যার যার মতো করে চলে গেলেও তিনি মন্দিরে রাত্রি যাপন করেন। পরদিন বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে স্থানীয় লোকজন সমর সরকারের (৭৫) লাশ মন্দিরের পাশের পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানায় খবর দেন। খবর পেয়ে থানার এসআই অনিক বাবুর নেতৃত্বে একদল পুলিশ পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে সোরতহাল শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে মৃতের ছেলে সনজিৎ সরকার বলেন, তার বাবা মন্দিরে মন্দিরে পুজা-কীর্তনে বেশীর ভাগ সময়ই ব্যয় করতেন। বাড়িঘরে তেমন থাকতেন না।
এসআই অনিক বাবু বলেন, খবর পেয়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। পানিতে পড়েই তার মৃত্যু হয়েছে।