সড়ক দুর্ঘটনায় ওসমানী হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক নিহত, রশিদপুরে আহত ২

85

স্টাফ রিপোর্টার :
সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার তেলিবাজারে বাসের ধাক্কায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাম্বুলেন্সের এক চালক নিহত হয়েছেন। নিহত আলী হোসেন (২৫) বিশ্বনাথের চান্দু গ্রামের বাসিন্দা। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সকালে শায়েস্তাগঞ্জ থেকে এ্যাম্বুলেন্স নিয়ে আসছিলেন আলী হোসেন। তেলিবাজার এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা শাহজালাল পরিবহনের একটি বাস এ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে এ্যাম্বুলেন্সটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে নিয়ে আসে।
লাশের সুরতহাল রিপোর্ট তৈরিকারী দক্ষিণ সুরমা থানার উপ পরিদর্শক (এসআই) রাজীব পাল বলেন, বাসের ধাক্কায় মাথায় ও বুকে আঘাত পেয়ে আলী হোসেন ঘটনাস্থলেই মারা যান। এতে এ্যাম্বুলেন্সের এক যাত্রী আহতও হন। পুলিশ বাসটি আটক করেছে বলে জানান রাজীব। এদিকে, ময়নাতদন্ত শেষে শুক্রবার সন্ধ্যায় আলী হোসেনর গ্রামের বাড়িতে তাঁর জানাযা ও দাফন সম্পন্ন হয়। এ ঘটনার বিচার দাবিতে বিকেলে নগরীতে বিক্ষোভ করেন এ্যাম্বুলেন্স চালকরা।
এদিকে সিলেটে-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুজন গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় দক্ষিণ সুরমার রশিদপুরের সাত মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহতরা হচ্ছেন, বিশ্বনাথ থানার তাজমহরম গ্রামের সুজিনা বিবি (৬০) ও ওসমানীনগর থানার খছরুপুর গ্রামের আনা মিয়ার পুত্র শাহাদাত আহমদ (২৮)। তারা বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা জানিয়েছেন- সুজিনা বিবি রাস্তা পারাপার করতে গিয়ে শাহাদাত হোসেনের মোটর সাইকেলে সাথে ধাক্কা লাগে। তখন শাহাদাত ও সাজনা বিবি দুজনই গুরুতর আহত হন। আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।