জেলা প্রশাসকের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগর’র পরিচিতি সভা

3

 

সিলেটের নবাগত জেলা প্রশাসক, বীর মুক্তিযোদ্ধার সন্তান শেখ রাসেল হাসানের সাথে পরিচিতি সভা করেছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটির নেতৃবৃন্দ। রবিবার সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের হাতে নতুন কমিটির তালিকা প্রদান করেন কমিটির নেতৃবৃন্দ।
গত ২৫ জুলাই দেওয়ান মুরাদ হাসানকে সভাপতি ও মো. সুজন মিয়াকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটি গঠন করা হয়।
পরিচিতি সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর কমিটির সভাপতি দেওয়ান মুরাদ হাসান, সাধারণ সম্পাদক মো. সুজন মিয়া, সহ সভাপতি জগলু হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ শাহরুখ অয়ন, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক সাকলাইন দেওয়ান রুজেল, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, মির্জা আব্দুল হামিদ, দপ্তর সম্পাদক সুহেল আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক দেওয়ান আল মামুন খসরু, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ মিলাদ আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিপলু দাস, শিক্ষা পাঠাগার ও মিলনায়তন সম্পাদক মিনারা বেগম, সদস্য নেহার বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি