মহানগরীতে অবৈধ পশুর হাট প্রতিরোধে পুলিশের বিভিন্ন টিম প্রস্তুত

6

আইন-শৃঙ্খলা নিয়ে মতবিনিময় সভায় পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টার

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ উপলক্ষ্যে সার্বিক আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌ-পথে নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২ টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন এসএমপির পুলিশ কমিশনার মোঃ ইলিয়াস শরীফ, বিপিএম (বার) পিপিএম।
সভায় পুলিশ কমিশনার আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ উপলক্ষ্যে সার্বিক আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌ-পথে নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশণামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়াও পশুর হাটে জাল টাকা সনাক্তকরণ এবং ছিনতাই প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ উপলক্ষ্যে ঈদের জামাত ও পশুর হাট নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন পুলিশ কমিশনার। পুলিশ কমিশনার এর নির্দেশনা অনুযায়ী মহানগর এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অবৈধ পশুর হাট প্রতিরোধে এবং নগরবাসীর দূর্ভোগ এড়াতে পুলিশের বিভিন্ন টিম নিয়োজিত রয়েছে। পশুর হাটে জাল টাকা সনাক্তকরণের জন্য বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা এর নির্দেশনা অনুযায়ী প্রায় ৫০টির ও বেশি মেশিন বসানো হয়েছে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদসহ সিলেট চেম্বার অব কমার্স এর প্রতিনিধি, এসজেএসপি এর প্রতিনিধি, জালালপুর বাজার প্রতিনিধি, সাহেবের বাজার প্রতিনিধি, সিলেট ওসমানী মেডিকেল কলেজ প্রতিনিধি, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতি প্রতিনিধি, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স প্রতিনিধি, বাংলাদেশ ব্যাংক প্রতিনিধি, সোনালী ব্যাংক পিএলসি প্রতিনিধি, ফায়ার সার্ভিস সিলেট প্রতিনিধি, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জ এবং বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।