আ’লীগ নেতা মিসবাহর বাসায় অগ্নিকান্ড, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

16

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের বাসায় অগ্নিকান্ডের s--21-11-15---2ঘটনা ঘটেছে। এতে প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শনিবার দুপুর পৌণে ১টার দিকে নগরীর ফাজিলচিশতে তার বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসায় বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান মিসবাহ উদ্দিন সিরাজের পরিবার।
মিসবাহ উদ্দিন সিরাজের স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী ফারজানা আহমদ মিসবাহ বলেন, গতকাল দুপুর পৌণে ১টার দিকে বাসার নিচতলা থেকে আগুন ও ধোয়া বের হতে দেখে দোতলা থেকে নিচে নেমে আসেন। তখন নিচতলায় বাবুর্চির রুম থেকে আগুন বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।
সিলেট ফায়ার সার্ভিস এর নূরুল ইসলাম জানান- বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। দ্রুততার সাথে আগুন নেভানো সম্ভব না হলে পুরো বাসায় আগুন ছড়িয়ে পড়তো। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, দোতলা বাসার নিচতলার এক রুমে মিসবাহ উদ্দিন সিরাজের কার্যালয় ও অপর রুমে বাবুর্চি সাদেক থাকেন। উপর তলায় সপরিবারে নিয়ে বসবাস করেন মিসবাহ উদ্দিন সিরাজ।