ফেঞ্চুগঞ্জে দুই ডাকাতসহ তিন জন গ্রেফতার

3

 

ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা

সিলেটের ফেঞ্চুগঞ্জে ৩ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ১০ জুন ভোর ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত লোহার হেমার, গ্রিল কাটার যন্ত্র, রাম দা, টর্চ লাইট, রশি, মোবাইল, বিভিন্ন ধরনের সøাইড রেঞ্জ ও ডাইসসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- সুনামগঞ্জের বিশম্ভরপুরের মুকিখলা গ্রামের খোকন মিয়ার ছেলে মোবারক মিয়া (২২), একই উপজেলার জামালপুর গ্রামের খুর্শেদ আলমের ছেলে আশরাফুল ইসলাম(২৮) ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাখরপুর গ্রামের মৃত আব্দুস ছত্তারের ছেলে জাকির হোসেন মিলন(৩৫)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের পরিদর্শক (মিডিয়া) শ্যামল বণিক।
জানা যায়, গত শনিবার রাতে কতিপয় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ডাকাতি করার উদ্দেশ্য একটি সাদা পিকআপ নিয়ে উপজেলার পশ্চিম মল্লিকপুর এলাকায় ঢুকে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পিকআপ থেকে ৭/৮ জন লোক নেমে দৌড়ে পালিয়ে যেতে থাকে। পিছনে পুলিশ ধাওয়া করে পিক আপ গাড়ির চালককে গ্রেফতার করে। চালকের দেওয়া তথ্যমতে অন্যদেরও আটক করে পুলিশ।
সিলেট জেলা পুলিশের পরিদর্শক (মিডিয়া) শ্যামল বণিক জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি করার জন্য অত্র থানা এলাকায় এসেছিল মর্মে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ও পলাতক অপরাপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।