মোবাইল রিংটোনের শব্দে মাধবপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

8

মাধবপুর প্রতিনিধি

মোবাইল রিংটোনের জন্য পুলিশের হাতে ধরা পড়েছে খুনের মামলার প্রধান আসামি। হবিগঞ্জের মাধবপুর সদরের ইদ্রিস মিয়ার বাড়ি থেকে সোমবার রাত পৌনে ১২টার দিকে রিংটোনের শব্দে মিনারা বেগম খুনের প্রধান আসামি শফিক মিয়াকে (৫৫) গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, খুনি আত্মগোপনে চলে যেতে প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক সেই সময় ছদ্মবেশ ধারণ করে লুঙ্গি পরা দুই এসআই বাড়ির পাশের দিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। কৌত‚হলবশত এই খুনির মোবাইলে ফোন দেন এক পুলিশ কর্মকর্তা। এর মধ্যে একটি জীর্ণ ঘরে রিংটোনের শব্দ আসে। এরপর এসআই মানিক কুমার সাহা ও মঞ্জুরুল ইসলাম ঘরে ঢুকে আবারো কল দিলে রিংটোন বেজে উঠে। পুলিশ কর্মকর্তারা বুঝতে পারেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজাপুর গ্রামের মিনারা বেগম খুনের প্রধান আসামি শফিক মিয়া ঘরেই আছেন। পরে মাধবপুর সদরের ইদ্রিস মিয়ার বাড়ি থেকে সোমবার রাত পৌনে ১২টার দিকে শফিককে গ্রেফতার করা হয়।
এসআই মানিক কুমার সাহা বলেন, ওইদিন রাতে পূর্ব মাধবপুরে একটি ওয়াজ মাহফিল ছিল। সেখানে লুঙ্গি পরে যাই। রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ায় সময় ডায়েলে থাকা শফিকের মোবাইলে কল দিই। এ সময় তার মোবাইল খোলা ছিল।
পুলিশ জানায়, রাজাপুর গ্রামের গ্রামের শফিক মিয়ার ছেলে তোফায়েল ও আব্দুস সালামের ছেলে শামীম মিয়ার মধ্যে মারবেল খেলা নিয়ে রোববার বিকাল সাড়ে ৩টার দিকে মারামারি হয়। শফিক মিয়ার লোকজনের হামলায় আব্দুস সালামের স্ত্রী মিনারা বেগম খুন হয়। এ ঘটনায় আব্দুস সালাম বাদী হয়ে শফিক মিয়াকে প্রধান করে ১৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন।