কোম্পানীগঞ্জ সড়কে ত্রিমুখী সংঘর্ষে ছাত্রদল নেতাসহ নিহত ২

8

 

কোম্পানীগঞ্জ সংবাদদাতা

পুলিশের পিকআপ, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই জন নিহত হয়েছেন। গত বুধবার রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-মোটরসাইকেল আরোহী পুলক রায় (৩০) ও মাইক্রোবাস শ্রমিক নেতা ফয়সল আহমদ (৩০)। এ ঘটনায় মোটসাইকেলের অপর এক আরোহীসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলক রায় সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।
নিহত পুলক সিলেটের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে ও ফয়সল নগরীর শাহপরান বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে। আহত অপর মোটরসাইকেল আরোহী বিক্রম কর মন্ডল (৩২) নগরীর চালিবন্দর সমতা ৭/৫০ বাসার বিপুল চন্দ্র মন্ডলের ছেলে। তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সিলেট জেলা পুলিশের পরিদর্শক (সহকারী মিডিয়া কর্মকর্তা) শ্যামল বণিক বলেন, রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের টহলরত পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে কোম্পানীগঞ্জগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের পেছনে এসে ধাক্কা দেয় মোটর সাইকেলটি। এতে তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা পুলক রায় মারা যান। অপর দুই আরোহীকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় ফয়সল আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টা ১০ মিনিটের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ট্রাকচালক পলাতক রয়েছেন। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।
এদিকে, মৃত্যুর আগে পুলক রায়ের সর্বশেষ ফেসবুক পোস্ট ছিলো- ‘জন্মের প্রয়োজনে ছোট ছিলাম, তবে এখন মৃত্যুর প্রয়োজনে বড় হচ্ছি।’ এই ফেসবুক পোস্ট এখন তার বন্ধুমহলকে কাঁদাচ্ছে।