২ দিনের সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসী কল্যাণ মন্ত্রী

9

স্টাফ রিপোর্টার :
২ দিনের সরকারি সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি। সফরসূচি অনুসারে, আজ বৃহস্পতিবার সকাল ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন পররাষ্ট্রমন্ত্রী। সকাল ১০টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। পরে দুপুর সাড়ে ১২টায় দুপুর মেন্দিবাগস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ও বেলা ১টায় রাজা জি.সি. উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং সন্ধ্যা ৭টায় নাইওরপুল পয়েন্টস্থ ইম্পেরিয়াল হাসপাতাল উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন মন্ত্রী।
পরদিন শুক্রবার ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় নগরীর জেলরোডস্থ হোটেল গোল্ডেন সিটিতে বাংলাদেশ প্রাণিসম্পদ খাতঃ সমস্যা ও সম্ভাবনা বিষয়ক গণমাধ্যম কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মাননা পদক প্রদান ও বিকেল ৪টায় নগরীর রিকাবিবাজারস্থ স্কাউট নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। একইদিন বিকেল ৫টায় সিলেট প্রেসক্লাব অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণীতে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
পরে রাত সাড়ে ৮ টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি।
এদিকে, ২ দিনের সরকারি সফরে শনিবার সিলেট আসছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। আগামী শনিবার ১৮ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১ টায় একটি বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বেলা দেড় টায় জাফলংয়ে চলমান সরকারী বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করবেন।
বিকেল ৩ টায় আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সন্ধ্যা ৬ টায় রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মধ্য জাফলং ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির সরকারি সফরসূচি নিশ্চিত করেছেন মন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা সাইফুল ইসলাম।