ঝান্ডুমান্ডু জুয়া খেলার দায়ে খাসদবির থেকে ৯ জুয়াড়ী আটক

1

স্টাফ রিপোর্টার :
ঝান্ডমান্ডু জুয়া খেলার অপরাধে নগরীর খাসদবির এলাকা থেকে ৯ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত ১১টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, খাসদবির এলাকার দুলাল মিয়ার পুত্র সালা উদ্দিন (৩৩), একই এলাকার আব্দুল মতিনের পুত্র ফরহান আহমদ (২৬), আবুল কালাম ছানাইয়ের পুত্র বোরহান আহমদ সাব্বির (২৫), সফিক মিয়ার পুত্র ফাইজান আহমদ (২৬), সফিক মিয়ার পুত্র ফাহিম আহমদ রিপন (২৯), গাইবান্দা জেলার সদর থানার রগুনাথপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র ও বর্তমানে খাসদবিরের বাসিন্দা স্বপন মিয়া (২৪), সুনামগঞ্জ জেলার দিরাই থানার ধল (আশ্রম) গ্রামের মৃত ইসমাইল মিয়ার পুত্র ও বর্তমান খাসদবিরের বাসিন্দা আবু সাঈদ (৪০), সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভরপুর থানার ছাত্তারকোনা গ্রামের শুক্কুর আলীর পুত্র বর্তমান খাসদবিরের বাসিন্দা আবু হানিফ (৩৫) ও নগরীর খাসদবির এলাকার মৃত সিদ্দিক মিয়ার পুত্র মো: কামাল (৫৪)।
এসএমপির মিডিয়া সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ঝান্ডু মান্ডু নামক জুয়া খেলার বোর্ড, জুয়া খেলার নগদ ৮ হাজার ৩২ টাকা উদ্ধার ও জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির।