জৈন্তাপুরে চোরাকারবারিদের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

11

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
অবশেষে জৈন্তাপুরে চোরাকারবার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত আহত ২০ জন। এর মধ্যে দুই জনের অবস্থা গুরুত্বর। এ ঘটনায় পুলিশ ৬জনকে আটক করেছে।
গত বুধবার ২৫ জানুয়ারি জৈন্তাপুর উপজেলার বাইরাখেল সীমান্ত দিয়ে ভারতীয় গরু-মহিষ এবং ছাগল বাংলাদেশে নিয়ে আসা জন্য ভাগাভাগীকে কেন্দ্র করে বৃহস্পতিবার ২৬ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ৯ টায় চোরাচালান সিন্ডিকেট চক্রের দু’গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছেন বলে এলাকাবাসী নিশ্চিত করেছেন। তবে আহতদের মধ্যে ৮ জনকে স্থানীয় জনতা ঘটনাস্থল হতে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। তারা হলেন নিজপাট ইউনিয়নের বাইরাখেল গ্রামের ইদ্রিস আলীর ছেলে কয়েছ আহমদ (২০) মৃত ইউসুফ আলীর ছেলে সিকন্দর আলী (৫০) ও আলাই মিয়া (৩৫), আব্দুল খলিলের ছেলে সুহেল আহমদ (৪০), হারিছ উদ্দিন (৪২), দেলোয়ার হোসেন (২০), এখলাস উদ্দিন (৪১) ফখরুল ইসলাম (৩৮)। তাদের মধ্যে গুরুত্বর আহত কয়েছ আহমদ (২০) ও ফখরুল ইসলাম (৩৮) কে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে উভয় পক্ষের ৬ জনকে আটক করে থানায় নিয়ে য়ায়।
জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, বাইরাখেল এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। এদিকে সংঘর্ষের ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। তবে কিকারনে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।