বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের দাফন সম্পন্ন

13

স্টাফ রিপোর্টার :
সিলেটের দক্ষিন সুরমা উপজেলার বরইকান্দি সুনামপুর জামে মসজিদ ও বরইকান্দি শাহী ঈদগাহ এর মোতাওয়াল্লী মৌলভীবাজার বাস মিনি বাস মালিক গ্রুপের চেয়ারম্যান, স্টেশন রোড ব্যবসায়ী সমিতির সহ সভাপতি ও বরইকান্দি ইউনিয়ন পরিষদের ২ বারের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৯ টায় বরইকান্দি শাহী ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
জানাজায় ইমামতি করেন জকিগঞ্জ সিনিয়র ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মুফতি ছাদিকুর রহমান খাদিমানি।
নামাজের পূর্বে মুসল্লীদের উদ্যেশ্য বক্তব্য রাখেন হাবিব হোসেন চেয়ারম্যানের বড় ভাই দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম হোসেন, ছেলে রায়হান হোসেন, ভাতিজা সাহেদ হোসেন সুজন।
জানাযায় উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট শাহ মোহাম্মদ মোশাহিদ আলী, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, তেলীখাল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ আলফু মিয়া, টুকেরবাজা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ, কুচাই ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম, তেতলীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মঈনুল ইসলাম, সিলাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাখন মিয়া, জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, প্রবাসী পল্লী গ্রুপের এমডি মুহিদুর রহমান, সিটি কর্পোরেশন এর কাউন্সিলরবৃন্দসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীকসহ সর্বস্তরের হাজার হাজার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন।
জানাযা শেষে মরহুমের মরদেহ হাবিব হোসেন কমপ্লেক্সের সামনে দাফন করা হয়।
উল্লেখ্য, আলহাজ্ব হাবিব হোসেন সিলেটের একজন প্রতিষ্ঠিত বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন।
শুধু তাই নয় তিনি বরইকান্দি সুনামপুর জামে মসজিদ ও বরইকান্দি শাহী ঈদগাহ এর মোতাওয়াল্লী, মৌলভীবাজার বাস মিনি বাস মালিক গ্রুপের চেয়ারম্যান ও স্টেশন রোড ব্যবসায়ী সমিতির সহ সভাপতি ছিলেন।
বরইকান্দি ইউনিয়ন পরিষদের ২ বারের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, সততা ও নিষ্টাবান একজন চেয়ারম্যান ছিলেন। তার এই সততা ও উদারতার প্রমাণ মিলেছে নামাজে জানাজায় হাজার হাজার মানুষের ঢল।
তিনি বরইকান্দি ইউনিয়নের রাস্তাঘাট ড্রেন, কালভার্ট, মসজিদ মাদ্রাসাসহ অনেক উন্নয়ন কাজ করেছেন।
বৃহস্পতিবার আনুমানিক সকাল ৮ টায় ভারতের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন আলহাজ্ব হাবিব হোসেন।
এদিকে হাবিব হোসেন চেয়ারম্যান এর জানাজায় অংশগ্রহণ করেছেন এবং পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে খুজখবর নিয়েছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পরিবারের সদস্যবৃন্দ।