রাজনগরে ২৭০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের রাজনগরে ২৭০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত দেড়টায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পৈতুরা গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার এক সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর নাম- কুলসুমা বেগম (৪০)। সে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পৈতুরা গ্রামের আছকন মিয়ার কন্যা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী পরিত্যাক্তা কুলসুমা বেগম বাবার বাড়িতে কয়েকবছর ধরে বসবাস করছেন। সেখানেই গড়ে তুলেছেন নিজের মাদক ব্যবসা। সন্ধ্যার পর থেকে মাদকসেবী ও খুচরা বিক্রেতারা ভিড় করে তার বাড়িতে। তাদের আনাগোনা চলে গভীর রাত পর্যন্ত। তার সহযোগী হিসেবে কাজ করছে উপজেলার সদর ইউনিয়নের তেলিজুরী গ্রামের মৃত আবরু মিয়ার পুত্র তঞ্জব আলী (৪৫)। কুলসুমা বেগমের বাড়িতে মাদক বেচাকেনা চলছে খবর পেয়ে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপপরিদর্শক (এসআই) সুলেমান আহমদের নেতৃত্বে অভিযানে যায় রাজনগর থানার একদল পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তঞ্জব আলী পালিয়ে যায়। ঘটনাস্থলে কুলসুমা বেগমের দেহ তল্লাশি করলে তার কাছে ২৭০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে গ্রেফতার করে থানায় নেয়া হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজনগর থানায় মামলা হয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, গ্রেফতারকৃত কুলসুমা বেগমের কাছ থেকে ২৭০ পিস ইয়াবা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে আদালতে পাঠানো হয়েছে।