মাধবপুরে ১০ কোটি ২ লক্ষ টাকার উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিমান প্রতিমন্ত্রী \ পরাজিত শক্তির ষড়যন্ত্র মোাকবিলা করে প্রধানমন্ত্রী দেশের সেবা করে যাচ্ছেন

3

স্টাফ রিপোর্টার :
বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী বলেছেন, পরাজিত শক্তির ষড়যন্ত্র মোাকবিলা করে প্রধানমন্ত্রী দেশের সেবা করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করবে। বঙ্গবন্ধুর কন্যা বঙ্গবন্ধুর সেই লালিত স্বপ্ন পূরণ করেছেন। দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে অবাক করে দিয়েছেন। ঢাকায় মেট্রোরেল করে বাংলাদেশ আধুনিক যোগাযোগ ব্যবস্থায় মাইলফলক সৃষ্টি করেছেন। কৃষি হচ্ছে এ দেশের প্রাণ।
তিনি বলেন, কৃষকদের মাঝে সরকার বিনামূল্যে সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ সরবরাহ করায় এখন বাংলাদেশে আধুনিক কৃষি যান্ত্রিককরণ সৃষ্টি হয়েছে। ৭১ সালে যারা মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছে এই অপশক্তিটি ৭৫ সালে বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করেছে। বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা অবিরাম কাজ করে যাচ্ছেন। কিন্তু ৭১ এর এই পরাজিত শক্তি এখনও দেশ ও মুক্তিযুদ্ধের মূল্যবোধের বিরুদ্ধে দেশে বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। এই অপশক্তি আবার ক্ষমতায় এলে বাংলাদেশ একটি লুটপাটের রাজ্যে পরিণত হবে। তাই এই অপশক্তি সম্পর্কে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পরিষদ হলরুমে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি সরবরাহ, প্রতিবন্ধীদের মধ্যে অনুদান ও নারীদের মধ্যে প্রশিক্ষণের চেক বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী উপরোক্ত কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মেয়র হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, চেয়ারম্যান মিজানুর রহমান, মাধবপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক, সমাজ সেবা কর্মকর্তা মো. আশ্রাফ আলী, যুবলীগ সভাপতি মো. ফারুক পাঠান, মাধবপুর প্রেসক্লাব সভাপতি মোহা. অলিদ মিয়া, সেক্রেটারি সাব্বির হাসান, সাংবাদিক মোঃ মিজানুর রহমান প্রমুখ।
পরে মন্ত্রী বুল্লা ইউনিয়নের বরগে ৩ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজ, বোয়ালিয়া খালের উপর ৩ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ব্রীজ এবং ধর্মঘর ফতেহপুরে সোনাই নদীর উপর ২ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।