মৌলভীবাজারে গাছ পড়ে বাংলা টিভি’র প্রতিনিধি নিহত

6

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজার ও শ্রীমঙ্গল সড়কের মোকামবাজার এলাকায় গাছ পড়ে বেসরকারী টেলিভিশন বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০) মারা গেছেন।
গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে তিনি মৌলভীবাজার শহর থেকে মোটর সাইকেলযোগে ছেলেকে নিয়ে বাড়ী ফেরার পথে গিয়াসনগর এলাকায় পৌঁছলে সড়কের পাশ থেকে গাছ পড়ে নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য এর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে জয় বর্ধনকে নিয়ে মোটর সাইকেল যোগে মৌলভীবাজার থেকে ফ্যামেলী প্লানিং নিয়োগ পরীক্ষা শেষে শ্রীমঙ্গল নিজ বাড়ীর উদ্দ্যেশে রওয়ানা হন। মৌলভৗবাজার মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কের রাস্তার পাশের গাছ, চোরেরা গাছ কাটতেছিল এমন সময় একটি গাছ সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন এর ওপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধনও আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইয়াসিনুল হক জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে কে নিয়ে মটরসাইকেল যোগে তার মত করে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার ওপর পড়ে তিনি নিহত হন এবং এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। এদিকে বিক্রমজিৎ এর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে।