বাবা ও মা’র স্বপ্ন পূরণে শ্রীমঙ্গলে হেলিকপ্টার চড়ে প্রবাসীর বিয়ে

11
শ্রীমঙ্গলে বাবা ও মার স্বপ্ন পূরণে হেলিকপ্টার চড়ে প্রবাসীর বিয়ে।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
বাবা ও মার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর। বিয়ে শেষে স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে চড়ে চলে গেলেন পোল্যান্ড প্রবাসী রাজু আহমেদ দোলন।
গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকায় চলন্তিকা খেলার মাঠে হেলিপ্যাডে এসে অবতরণ করে একটি হেলিকপ্টার।
রাজু আহমদ দোলন শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকার বাসিন্দা জয়নাল আবেদীন ও রুবিনা বেগম দম্পতির বড় ছেলে। কনে একই এলাকা মুসলিমবাগ আবাসিক এলাকার বাসিন্দা মরহুম নুরুল ইসলাম ও মরহুমা রাহেলা ইসলামের কনিষ্ঠ কন্যা মোছা. আছমা আক্তার ইতি। এদিকে হেলিকপ্টারের উঠানামা দেখতে স্থানীয় জনগণের ছিল ব্যাপক ভিড়। বরযাত্রী ও আত্মীয় স্বজনের চেয়ে হেলিকপ্টার দেখা উৎসুক মানুষ ছিল বেশি।
জানা গেছে, বাবা ও মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টার যোগে কনে আনতে যান শ্রীমঙ্গলের রাধানগর এলাকার পাঁচ তারকা হোটেল গ্রান্ড সুলতান টি রিসোর্টে।
রাজু আহমেদ দোলন কয়েক বছর আগে লেখাপড়ার উদ্দেশ্যে আমেরিকা পাড়ি দেন। সেখানে ব্যবসার ওপর ডিপ্লোমা করে পোলান্ডে যান তিনি। পোলান্ডে গিয়ে প্রথমে একটি রেষ্টুরেন্ট খুলে ব্যবসা শুরু করেন। তরুণ এই ব্যবসায়ী সফল ব্যবসার মাধ্যমে এখন পোল্যান্ডে চারটি রেষ্টুরেন্টের মালিক।
বিয়ের খরচ সম্পর্কে রাজু আহমেদ দোলন বলেন, হেলিকপ্টার’টি চার ঘণ্টার জন্য ভাড়া নিয়েছি দুই লক্ষ টাকায়। এছাড়া সাবেক চীফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধুসহ আমন্ত্রিত অতিথিসহ প্রায় শতাধিক অতিথির খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে গ্রান্ড সুলতানে।
বর বলেন, কনে-কে দেনমোহর হিসেবে ১৫ ভরি সোনার গহনা। সব মিলিয়ে ২০-২৫ লক্ষাধিক টাকা মতো খরচ হয়েছে।