সিলেটের সাংবাদিকদের সাথে আল কুরআন শিক্ষা পরিষদের মতবিনিময় সভা

7

আল কুরআন শিক্ষা পরিষদ বাংলাদেশ পরিচালিত, কুরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্রের পক্ষ থেকে সিলেটের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত।
সোমবার (২৫ অক্টোবর) রাতে সিলেট নগরীর পশ্চিম দরগাহ গেইটস্থ, মীরের ময়দান রোড সংলগ্ন শিক্ষা কেন্দ্র মিলনায়তনে আয়োজিত মতবিনিময়ে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি, শায়খুল কুররা মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম।
মহাগ্রন্থ আল কুরআনের শিক্ষা ও ব্যাপক চর্চা এবং কুরআনের প্রচার এবং প্রসার এর উপর গুরুত্ব আরোপ করে আলোচনায় অংশ গ্রহণ করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক আব্দুল বায়েছ, দৈনিক সিলেটের ডাক এর বার্তা সম্পাদক এনামুল হক জুবের, সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাকের সিলেট ব্যুরো চীফ হুমায়ুন রশীদ চৌধুরী, সিলেট প্রেসক্লাব এর সহ-সভাপতি আব্দুল কাদের তাপাদার, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আমজাদ হুসাইন, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদ, সিনিয়র সাংবাদিক খালেদ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আইনুল হক, হাফিজ ছহুল আহমদ, দৈনিক জৈন্তা বার্তার সহ-সম্পাদক শাহিদ হাতিমী, কেন্দ্রের শিক্ষক মাওলানা ক্বারী রহমত আলী, জাহাঙ্গীর আলম, রায়হান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি