পাথর কোয়ারী সচল করার দাবিতে তামাবিলে শ্রমিকদের অবস্থান কর্মসূচি

69
পাথর কোয়ারী সচল করার দাবিতে তামাবিলে শ্রমিকদের অবস্থান কর্মসূচি।

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
অচল পাথর কোয়ারী গুলো সচল করার দাবিতে শ্রমিকদের ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে স্থল বন্দর তামাবিলে অবস্থান কর্মসূচি করে শ্রমিক ঐক্য পরিষদ। মঙ্গলবার সকাল ১০ টায় মামার বাজার থেকে বিক্ষোভ মিছিল নিয়ে তামাবিল পয়েন্টে গিয়ে বেলা ১ টা পর্যন্ত অবস্থান করে শ্রমিকরা।
এ সময় জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি আবদুস শহীদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা নাজমুল হোসাইন নাজিমের পরিচালনায় শ্রমিক ঐক্য পরিষদের অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাফলং ট্রাক চালক সমিতির সভাপতি ফয়জুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাবেক সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সহ-সভাপতি আব্দুল মতিন, সাধারন সম্পাদক আব্দুস ছালাম, বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি জুবায়ের আহমেদ সহ-সভাপতি জালাল উদ্দিন, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, সূর্য তরুণ সমাজ কল্যাণ যুব সংঘের সহ-সভাপতি কাজী আহমেদ, চইলা খেল সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফুল মিয়া, সাধারণ সম্পাদক হালিম আল মামুন, জাফলং বেলচা শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি হেলাল মিয়াসহ শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সহ সাধারণ শ্রমিক বৃন্দ।
এ সময় বক্তারা অনতিবিলম্বে জাফলং সহ সকল পাথর কোয়ারী খুলে দেওয়ার জোর দাবি জানান। অচল পাথর কোয়ারী সচল করে না দিলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন তারা।