সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে গরীব-অসহায়দের পাশে দাঁড়াতে হবে – এডভোকেট নাসির উদ্দিন খান

4
রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ও আইএফআরসির সহযোগিতায় দক্ষিণ সুরমা ২৬, ২৭ ও ৪২নং ওয়ার্ডের ৫০৮ জন মানুষের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করছেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তাঁর স্বপ্নকে বাস্থবায়নের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি দেশের দুর্যোগময় মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। করোনাকালীন সময়ে রেড ক্রিসেন্টের সদস্যদের ভূমিকা প্রশংসার দাবি রাখে। মানবিক দিক বিবেচনা করে সকলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমেই আমাদেরকে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।
রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ও আইএফআরসির সহযোগিতায় দক্ষিণ সুরমাস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালের হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া গরীব-দুঃখী এবং অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত বুধবার (১৯ অক্টোবর) ২৬, ২৭ ও ৪২নং-এই তিনটি ওয়ার্ডের ৫০৮ জন মানুষের মধ্যে নগদ ৪৫০০ টাকা করে ২২ লক্ষ ৮৬ হাজার টাকা বিতরণ করা হয়।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর তৌফিক বক্স লিপন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের নির্বাহী সদস্য সোয়েব আহমদ, মোঃ মজির উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি সহকারী পরিচালক মোঃ আব্দুস সালাম।
সাবেক যুব প্রধান নাজিম খানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পোস্ট অফিস সুপার মলয় কান্তি সরকার,পোষ্ট অফিস পরিদর্শক লিপ্টন রঞ্জন রায় তালুকদার, আজীবন সদস্য শাহ আহমদুর রব, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সাল, আহমদ হোসেন খান, ন্যাশনাল ডিজেস্টার রেসপন্স টিম সদস্য আরিফুল ইসলাম, নুরুল ইসলাম মামুন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আই এফ আর সি প্রতিনিধি মেহেদী হাসান শিশির এবং পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা আব্দুল করিম। বিজ্ঞপ্তি